জয়নাল আবেদীন: র‌্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হওয়া রংপুরের শীর্ষ সন্ত্রাসী আরিফুল ইসলাম ওরফে পিচ্চি আপেলকে ১৯ বছরের কারাদন্ড প্রদান করেছে আদালত।

সোমবার বিকেলে রংপুর সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ শাহেনূর এ রায় প্রদান করেন। তবে সাজাপ্রাপ্ত আসামী পিচ্চি আপেল পলাতক রয়েছে। আপেল নগরীর মুন্সিপাড়ার মোহাম্মদ আলীর ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অসংখ্য মামলা রয়েছে।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৫ জুলাই রংপুর নগরীর মর্ডাণ মোড়ের ধান গবেষনা ইন্সটিটিউট এলাকার ঢাকা-রংপুর মহাসড়ক থেকে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি আপেলকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১৩ এর উপ-সহকারী পরিচালক নুর ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। ৭ জনের স্বাক্ষ্য প্রমাণ শেষে সোমবার বিকেলে বিচারক পিচ্চি আপেলকে ১৯ বছরের কারাদন্ড প্রদান করেন। সেই সাথে পলাতক আসামীকে গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত ।

Previous articleএইচএসসিতে জেলা সেরা রায়পুরের প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ
Next articleবর আসেনি, বিয়ে করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।