আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে অপহৃত ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদকে(৩৫)উদ্ধার করেছে র‌্যাব।এসময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।মঙ্গলবার সকালে শহরের জেলা সদর মাঠে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক ও অপহৃতকে উদ্ধার করা হয়।

আটককৃত অপহরণকারী চক্রের সদস্যরা হলেন, টাঙ্গাইল পৌর শহরের দেওলা এলাকার মজিদ খানের ছেলে ওয়াসীম খান (৪৫), মৃত. আঃ ছালামের ছেলে মো. হাবিবুল কবির জনি (৪৮), মো. শাহজাহান ফারুক এর ছেলে মেহেদী হাসান শিশির (৩০) ও কোদালিয়া এলাকার শফিকুল ইসলাম এর ছেলে মো. জুয়েল (৩৫)।এর আগে গত সোমবার রাত পৌনে ১২টার দিকে টাঙ্গাইল পৌর শহরের পশ্চিম আকুর টাকুর পাড়ার মৃত লুৎফুর রহমান খান এর ছেলে ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদকে অপহরণ করা হয়। মঙ্গলবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে আব্দুল্লাহ আল মামুন জানান, ১৪ ফেব্রুয়ারি রাত পৌনে ১২টার দিকে শহরের কোদালিয়া এলাকা থেকে অস্ত্রের মুখে একদল সন্ত্রাসী ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদকে অপহরণ করে। পরে অপরহণকারীরা ব্যবসায়ির পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ২ লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পর অপহৃত ব্যবসায়িকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা, প্রযুক্তির ব্যবহার আর বিভিন্ন জায়গায় অনুসন্ধান কার্যক্রম শুরু করে র‌্যাব। মঙ্গলবার টাঙ্গাইল কালেক্টরেট উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজ সংলগ্নের জেলা সদর মাঠে অপহৃত ব্যবসায়িকে নিয়ে অপহরণকারীরা অবস্থান করছে বলে নিশ্চিত হয় র‌্যাব। পরে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ওই ৪ সদস্যকে আটক ও অপহৃত ব্যবসায়িকে উদ্ধার করে।এরপর অপহৃত ব্যবসায়ি বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

Previous articleটাঙ্গাইলে ৮ মহিলা বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা
Next articleটাঙ্গাইলে রান্না ঘরের আগুনে দগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।