শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে পিকাপের ধাক্কায় ইটভাটা শ্রমিক নিহত

কেশবপুরে পিকাপের ধাক্কায় ইটভাটা শ্রমিক নিহত

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরের গৌরীঘোনায় সড়ক দুর্ঘটনায় শহীদ মোল্ল্যা (৫৫) নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। কেশবপুরের, চুকনগর টু শোলঘাতিয়া সড়কের সন্ন্যাসগাছা এস.এস. বি ব্রিকস এলাকায় মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহীদ উপজেলার ভরত ভায়না গ্রামের এরশাদ আলী মোল্ল্যার ছেলে।

এলাকা বাসীর সুএে জানা গেছে চুকনগর শোলঘাতিয়া সড়কের সন্ন্যাসগাছা এস এস বি ব্রিকস এলাকায় মঙ্গলবার দুপুরে চুকনগরগামী দ্রুত গতীর একটি পিকাপ মোটরসাইকেল আরোহী ইটভাটা শ্রমিক শহীদ কে সজোরে ধাক্কা মারে,এতে তিনি রাস্তার ওপর পড়ে ঘটনাস্থলেই মারা জান।নিহত শহীদ প্রাণ ব্রিকস নামে ইটভাটায় সহকারী ম্যানেজার হিসাবে কাজ করতেন,তিনি মোটরসাইকেল চালিয়ে ভাটার জন্য বালু ক্রয় করে বাড়ীতে ফিরছিলেন।

এ ব্যাপারে ভেরচী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আবুল বাশার বলেন,নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে,তবে অঙ্গাত নামা ঘাতক পিকাপটি জব্দ করা সম্ভব হয়নি,এবং কেশবপুর থানার এস আই আবু বকর জানান যে পরিবারের দাবির কারণে সুরোতহল রিপোর্টের পর দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments