শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অস্ত্র উদ্ধার মামলায় ভারতীয় নাগরিকের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অস্ত্র উদ্ধার মামলায় ভারতীয় নাগরিকের যাবজ্জীবন

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র মামলায় এক ভারতীয় নাগরিকের যাবজ্জীবন কারাদন্ড আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তি ভারতের পশ্চিমবঙ্গের মালদা জেলার বৈষ্টমনগর থানার সুখদেবপুর গ্রামের মৃত রতন সিংহ এর ছেলে মিলন সিংহ (৪২)।

৭টি অস্ত্র ও ৪৭ রাউন্ড গুলিসহ আটকের মামলায় আদালত এ রায় দেন। আদালতের রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. আঞ্জুমান আরা বেগম। তিনি জানান, অস্ত্র মামলায় আদালত রায় দিলেও ভারতীয় নাগরিক মিলন সিংহের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে করা মামলাটি এখনও চলমান রয়েছে।

তিনি আরও জানান, ২০১৮ সালের ৩১ জানুয়ারী র‌্যাবের একটি দল বিনোদপুর ইউনিয়নের ক্যাপড়াটোলা এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে ৭টি পিস্তুল, ১৪টি ম্যাগজিন ও ৪৭ রাউন্ড গুলিসহ তাকে আটক করে। এ ঘটনায় এসআই মোঃ গোলাম সারোয়ার বাদী হয়ে মিলন সিংহকে আসামী করে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

পরে, মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের এসআই মাহমুদুল হাসান তদন্ত শেষে ২০১৮ সালের ১ মার্চ উক্ত ব্যক্তিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার স্বাক্ষ্যগ্রহণ ও শুনানী শেষে আদালতের বিচারক আজ বৃহস্পতিবার দুপুরে মিলন সিংহকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত এই দন্ডাদেশ প্রদান করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments