শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশার্শার বাগআঁচড়ায় গোডাউনের তালা ভেঙে চুরি, থানায় অভিযোগ দায়ের

শার্শার বাগআঁচড়ায় গোডাউনের তালা ভেঙে চুরি, থানায় অভিযোগ দায়ের

শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগআঁচড়ায় রাঁখি মালের গোডাউনের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

বুধবার(১৬ ফেব্রুয়ারী) গভীর রাতে উপজেলার বাগআঁচড়া আমতলায় মেসার্স সরদার ট্রেডার্সের গোডাউনে ৭ টি তালা ভেঙে এ চুরির ঘটনা ঘটে।

সরদার ট্রেডার্সের মালিক সিরাজুল ইসলাম বলেন,আমার ব্যবসা প্রতিষ্ঠানের পাশে আমার গোডাউন। আমি ব্যাংক থেকে লোন করে রাঁখি মালের ব্যবসা শুরু করি।প্রতিদিনের মতো গত রাতে আমি আমার প্রতিষ্ঠান বন্ধ করে গোডাউন এর সামনে ঘুরে বাসায় যায়।সকালে এসে দেখি গোডাউন এর সাটার লাগানো তবে তালা গুলো ভাঙ্গা।দরজা খুলে দেখি আমার গোডাউন থেকে প্রায় ২৭০ মণ পাট ও ৯ বস্তা ধান চুরি হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় এগার লক্ষ টাকা। আমার গোডাউনে সবসময় ৭ টি তালা দেওয়া থাকে। সেই তালাগুলো সব ভেঙে ফেলে ট্রাক লোড দিয়ে এ মালামাল চুরি করে নিয়ে গেছে।আমি থানায় হাজির হয়ে একটি অভিযোগ করেছি। প্রশাসনের কাছে আমার আকুল আবেদন তারা যেন আমার এ মালামাল উদ্ধার করে দেয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান,ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে এবং এ বিষয়ে একটি লিখিত অভিযোগ ও পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments