শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

মুলাদীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে সদ্য এসএসসি পরীক্ষায় পাস এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের বানীমর্দন গ্রামে মিজানুর রহমানের বাড়ি থেকে তার মেয়ে মিমি (১৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেন স্বজনরা।

বৃহস্পতিবার সকালে মুলাদী থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছেন। পরিবারের সদস্যদের দাবি মিমি আত্মহত্যা করেছে। মিমির বড়ভাই মিনহাজুল জানান, বাড়িতে তার মা ও বোন থাকেন। বুধবার সন্ধ্যার পরে তাঁর মা জরুরি কাজে পার্শ্ববর্তী বানীমর্দন বাজারে যান। সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে ফিরে মিমিকে ডাকতে শুরু করেন। কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে খুজতে গিয়ে আড়ার সাথে ঝুলন্ত লাশ দেখতে পান।

সংবাদ পেয়ে মুলাদী থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, পরিবারের লোকজনের সাথে অভিমান করে মিমি আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্ত রির্পোট এলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments