বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ! আত্মহত্যা না হত্যাকান্ড?

রাজাপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ! আত্মহত্যা না হত্যাকান্ড?

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে মোঃ আজাহার আলী আকন (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার পুটিয়াখালী এলাকার মৃতের বাড়ির পাশে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আজাহার আলী ওই এলাকার মৃত কাছেম আলী আকনের ছেলে। মৃতের বাড়ির সামনে খালপাড়ে একটি মেহগনি গাছের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় প্রথমে দেখতে পায় প্রতিবেশিরা। প্রতিবেশীদের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মৃতদেহের সুরাতহালের পরে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আজাহার আলীর মেজ ছেলে মোঃ সাইফুল ইসলাম আকন জানান, তার বাবা বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ঘুম থেকে উঠে হঠাৎ নিখোঁজ হন। এছাড়াও তার দবি তার বাবা একজন মানুষিক রোগী ছিল। এলাকাবাসী বলছে তিনি অসুস্থ ছিলেন তবে চলাফেরায় তাকে কখনো মানুষিক ভাবে অসুস্থ মনে হয়নি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আজাহার আলী নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে লাশ ঝুলানো হয়েছে এ বিষয়ে পরিস্কার কোন তথ্য এখনও পুলিশ উদঘাটন করতে পারেনি।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় দাবি করে বলেন আজাহার আলী একজন মানসিক রোগী ছিলেন তাতে কোনো সন্দেহ নেই। প্রথমে বৃদ্ধের মৃত্যুতে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করার সিদ্ধান্ত নেন ওসি পুলক চন্দ্র রায়। পরে সিদ্ধান্ত পরিবর্তন করে দুপুরে মৃতদেহের ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করেন। পুলিশ জানান এ ঘটনায় আপাতত অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে। এছাড়া ময়না তদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে বিষয়টি হত্যা না আত্মহত্যা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments