জয়নাল আবেদীন: শতভাগ কোভিট-১৯ টিকাদান নিশ্চিত করার লক্ষে রংপুর সিটি কর্পোরেশন(রসিক)পরিচালিত নগরীর সকল হাট-বাজার সমূহের দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাদের সুবিধার্থে হাট-বাজারগুলোতে কোভিট-১৯ টিকাদান ক্যাম্পেইন শুরু করেছে কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ।

শুক্রবার খুদবার নামাজে সিটির মসজিদ গুলোতে একযোগে শতভাগ টিকা নিশ্চিত করার লক্ষে বক্তব্য প্রদান করা হয় । রংপুর সিটি বাজার ব্যবসায়ী কমিটির সহযোগিতায় গতকাল সিটি বাজারের দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাদের কোভিট-১৯ টিকা প্রদানের মধ্যদিয়ে টিকাদান ক্যাম্পেইন শুরু করা হয়। এ সময় রসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দারী আলীসহ সিটি বাজারের দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাসহ বিভিন্ন পেশার মানুষ টিকা গ্রহণ করেন। টিকাদান কার্য্যক্রম তদারকি করেন সিটি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন ছোট বাবুসহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ।

রসিক স্বাস্থ্য বিভাগের প্রধান ও স্যানিটারী কর্মকর্তা মোঃ আব্দুল কাইয়ুম জানান, শতভাগ টিকা নিশ্চিত করার লক্ষে সিটি মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার নিদের্শক্রমে নগরীর হাট- বাজারগুলোতে টিকাদান শুরু করা হয়েছে। যাহা পর্যাক্রমে নগরীর লালবাগ হাট, বুড়ির হাট, নিসবেতগঞ্জ হাট, হাজির হাট, ধাপ বাজার, মাহিগঞ্জ বাজার, বাস টার্মিনাল বাজার, স্টেশন বাজার, সাতমাথা বাজার, সাহেবগঞ্জ বাজার, সাহেবগঞ্জ বাজার ও চওড়ার হাটসহ নগরীর বিভিন্ন হাট-বাজারে কর্মরত দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাদের মাঝে কোভিট-১৯ টিকাদান ক্যাম্পেইন পরিচালনা করা হবে। ৩৩টি ওয়ার্ডের মসজিদ গুলোতে খুদবার নামাজের পর মাওলানারা শতভাগ টিকা নিশ্চিত করার লক্ষে সকলকে টিকা নিতে আহবান জানান ।

Previous articleতাহিরপুরের যাদুকাটায় তাঁবু বাস প্রকল্পের উদ্বোধন
Next articleপ্রায় ৭ বছর পর শনিবার পাবনা জেলা আওয়ামী লীগের সন্মলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।