শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের ২৫ বছর পরও পরকীয়ায় জড়িয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের...

বিয়ের ২৫ বছর পরও পরকীয়ায় জড়িয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অবস্থান

বাংলাদেশ প্রতিবেদক: বিয়ের ২৫ বছর পরও পরকীয়ায় জড়িয়ে পাংশার এক নারী গত দুইদিন ধরে নতুন প্রেমিক চয়ন বিশ্বাসের বাড়ির উঠানে অবস্থান ধর্মঘট করছে। অথচ ওই নারীর সংসারে রয়েছে দুই সন্তান। স্বামী হাবুলাল কাঠমিস্ত্রি ও স্বাবলম্বী।

এর পরও নতুন করে বিয়ের দাবিতে শনিবার দুপুর থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন হাবুলালের স্ত্রী।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর পাটনিপাড়া গ্রামে। প্রেমিক একই এলাকার হাবাসপুর পাটনিপাড়া গ্রামের মৃত ছানা বিশ্বাসের ছেলে ব্যবসায়ী চয়ন বিশ্বাস।

চয়ন বিশ্বাস মুদি ব্যবসার পাশাপাশি হাবাসপুর ইউনিয়নের সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির একজন ডিলার।

সরে জমিনে গিয়ে ওই দুই সন্তানের জননীর সাথে কথা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে ডিলার চয়ন বিশ্বাসের সাথে তার প্রেমের সম্পর্ক চলছে। এ সময়ের মধ্যে একাধিকবার তাদের শারীরিক সম্পর্ক হয়েছে। বিভিন্ন সময় সে আমাকে বিয়ে করার কথা বলেছে।

সম্প্রতি আমার স্বামী এ অনৈতিক ঘটনা জেনে যাওয়ায় সে আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে।

আমার সম্মান নষ্ট ও উপায় না থাকায় চয়নের পূর্বের আশ্বাসেই আমি বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান করছি। বিয়ে না করলে আমার মৃত্যু ছাড়া কোনো উপায় নেই।

এদিকে এ ঘটনা জানাজানি হলে স্থানীয় উৎসুক জনতা চয়ন বিশ্বাসের বাড়িতে ভিড় করতে থাকে।

হাবাসপুর ইউনিয়নের সদস্য ফারুখ হোসেন এ ঘটনা নিশ্চিত করে জানান, বিষয়টি চেয়ারম্যানকে জানানো হয়েছে। ঘটনার সুরাহা করতে আমরা বসব।

এদিকে এ ঘটনার পর থেকেই প্রেমিক ব্যবসায়ী চয়ন বিশ্বাস বাড়ী ছেড়ে গা ঢাকা দিয়েছেন। তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তা রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় কেউ এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments