জয়নাল আবেদীন: রংপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা রবার্ট ব্যাডেন পাওয়েল‘র ১৬৫তম জন্মদিন উদযাপিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী বিপি দিবসে বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার উদ্যোগে রংপুর পলিটেকনিক ইন্সটিটিউটে স্কাউট পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা, বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট অধ্যক্ষ ও সভাপতি প্রকৌশলী মোহাম্মদ ফয়সাল মুফতি ,বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রকৌশলী মো: তাজুল ইসলাম। রংপুর জেলা রোভারের সম্পাদক মহাদেব কুমার গুণের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,জেলা রোভার লিডার মো: আব্দুর রহমান মিন্টু ,সহকারি কমিশনার ( জনসংযোগ ও মার্কেটিং),অধ্যাপক উমর ফারুক. সহ কমিশনার ( সমাজ উন্নয়ন ও স্বস্থ্য), মো: খালেদুল ইসলাম ,সহ কমিশনার ( স্পেশাল ইভেন্ট)মো: আশিকুর রহমান প্রমুখ । এতে রংপুর জেলার বিভিন্ন রোভার ইউনিটের রোভার লিডার এবং রোভার ওগার্লইন রোভার বৃন্দ উপস্থিত ছিলেন ।

Previous articleসরকারের সর্বোচ্চ পর্যায় থেকেই দুর্নীতির পৃষ্ঠপোষকতা করা হচ্ছে: ফখরুল
Next articleসিলেট জুড়ে হঠাৎ বেড়েছে খুন-খারাপি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।