শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপ্রবাসী স্বামীর অর্থ হাতিয়ে পরকীয়ায় ঘর ছেড়েছেন সহকারী শিক্ষিকা

প্রবাসী স্বামীর অর্থ হাতিয়ে পরকীয়ায় ঘর ছেড়েছেন সহকারী শিক্ষিকা

বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ গ্রামে সৌদি প্রবাসী স্বামীর অর্থ ও সম্পদ হাতিয়ে নিয়ে পরকীয়া প্রেমিক এক ফায়ারসার্ভিস কর্মীর সাথে সংসার করার অভিযোগ উঠেছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার বিরুদ্ধে।

এ অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ গ্রামের মৃত আ: মোতালেবের ছেলে সৌদি প্রবাসী আরব আলী মিয়া।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাজবাড়ীর ১ নম্বর আমলি আদালতে এ মামলা করেন তিনি।

মামলার আসামিরা হলেন – গাইবান্ধা জেলার সাঘাটা থানার চরপাড়া কৈচড়া গ্রামের মো: আব্দুল্লাহর ছেলে ফায়ার সার্ভিসে কর্মরত মো: সামছুল হক ও প্রবাসী আরব আলী মিয়ার স্ত্রী বর্তমান মুরগী ফার্ম রিফুজিপাড়া এলাকার ভাড়াটিয়া বার্থা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোসা: লায়লা পারভীন। মামলায় ৩ সন্তানকে সাক্ষী হিসেবে রাখা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মোসা: লায়লা পারভীনের সাথে ২৫ বছর আগে আরব আলী মিয়ার বিয়ে হয়। আরব আলী মিয়া দীর্ঘ ৭-৮ বছর সৌদি আরবে কর্মরত থেকে তার উপার্জিত অর্থ লায়লা পারভীনের রাজবাড়ী সোনালী ব্যাংক শাখার সঞ্চয়ী হিসাবের মাধ্যমে প্রেরণ করেন।

তিনি গত ২০২০ সালের ২৭ জুলাই থেকে সর্বশেষ ২০২১ সালের ২২ নভেম্বর তারিখে এক লাখ টাকাসহ আনুমানিক প্রায় ৩৫ লাখ টাকা স্ত্রীর হিসাব নম্বরে প্রেরণ করেন।

ওই টাকা ফায়ার সার্ভিসকর্মী সামসুল হক আত্মসাৎ করার মতলবে ফুসলিয়ে লায়লা পারভীনকে পরকীয়া প্রেমে জড়িয়ে ফেলেন। বাদী বাড়িতে না থাকার সুযোগে সামসুল মাঝেমধ্যে বাড়িতে আসেন এবং বাদীর অর্জিত টাকার প্রতি লোলুপ দৃষ্টি দিয়ে টাকা আত্মসাতের ষড়যন্ত্র করেন। লায়লা পরভীন বিভিন্ন কৌশলে সাক্ষী আমির সেখের কাছ থেকে ২০২১ সালের ১১ নভেম্বর এক লাখ টাকা এবং ২২ নভেম্বর এক লাখ টাকাসহ সোনালী ব্যাংক ফরিদপুরের মধুখালী শাখার মাধ্যমে ২ লাখ টাকা ও নগদ টাকাসহ ৬ লাখ টাকা গ্রহণ করে। পরে লায়লা পারভীন টাকা পরিশোধ না করে ঘুরাতে থাকে।

চলতি বছরের ২৭ জানুয়ারি বাদী সৌদি আরব থেকে এসে বাড়িতে উপস্থিত হয়ে তার স্ত্রী লায়লা পারভীন কোথায় আছে তা জানতে চাইলে সাক্ষীগণ বলেন, লায়লা পারভীন সামসুল হকের সাথে টাকা-পয়সা চুরি করে নিয়ে পালিয়েছে। পরে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করলে সামসুল হক প্রবাসীকে হুমকি দিয়ে বলে, তোমার বাড়ি থেকে আসবাবপত্র, টাকা-পয়সা আনছি এবং তোমার স্ত্রীকেও আর ফেরত দিবো না। পরকীয়া প্রেমিকের সাথে জমি বন্ধক রেখে ও পুকুর লীজ রেখে প্রাপ্ত টাকা ও নগদ টাকাসহ সমস্ত মালামাল চুরি করে নিয়ে যায় বলেও অভিযোগ করেছেন প্রবাসী স্বামী আরব আলী।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রেহেনাজ পারভীন সালমা মামলা দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত মো: সামছুল হক ও মোসা: লায়লা পারভীনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ না করায় মন্তব্য দেয়া সম্ভব হলো না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments