মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফাজ আলী ব্যাপারী ও তার ছেলের উপর প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামলা ও মারধরের প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে আহত আফাজ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর থানা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ সভায় থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগার আলী মাষ্টারের সভাপতিত্বে থানা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম সিরাজ, খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী মিয়া, আব্দুল মতিন ব্যাপারী, এবিএম শামীম হক ও আফাজ আলী বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, গত ১৯ ফেব্রয়ারী এনায়েতপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতা আমজাদ মাষ্টার ও আফাজ আলী ব্যাপারীর সাথে কথা কাটাকাটি হয়। সেখানে আমজাদ মাস্টারের লোকজন অন্যায় ভাবে আফাজ ও তার ছেলে সৌরবকে মারধরে গুরুতর আহত করা হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা হানাহানীর কেউ পক্ষে নই। আওয়ামীলীগ সন্ত্রাসকে কখনো প্রশ্রয় দেয়না তাই যারা হামলার সাথে দায়ী তাদের দল সাংগঠনিক ব্যবস্থা নেবে। এছাড়া পরিবারের পক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleবিমানকে প্রযুক্তি শিক্ষায় রপ্ত করার পাশাপাশি সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর
Next articleসাপাহারে নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে সংবর্ধনা দিলেন খাদ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।