শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে আওয়ামী লীগ নেতা আফাজকে মারধরের প্রতিবাদে সভা

এনায়েতপুরে আওয়ামী লীগ নেতা আফাজকে মারধরের প্রতিবাদে সভা

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফাজ আলী ব্যাপারী ও তার ছেলের উপর প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামলা ও মারধরের প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে আহত আফাজ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর থানা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ সভায় থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগার আলী মাষ্টারের সভাপতিত্বে থানা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম সিরাজ, খুকনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী মিয়া, আব্দুল মতিন ব্যাপারী, এবিএম শামীম হক ও আফাজ আলী বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, গত ১৯ ফেব্রয়ারী এনায়েতপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতা আমজাদ মাষ্টার ও আফাজ আলী ব্যাপারীর সাথে কথা কাটাকাটি হয়। সেখানে আমজাদ মাস্টারের লোকজন অন্যায় ভাবে আফাজ ও তার ছেলে সৌরবকে মারধরে গুরুতর আহত করা হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা হানাহানীর কেউ পক্ষে নই। আওয়ামীলীগ সন্ত্রাসকে কখনো প্রশ্রয় দেয়না তাই যারা হামলার সাথে দায়ী তাদের দল সাংগঠনিক ব্যবস্থা নেবে। এছাড়া পরিবারের পক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments