স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণাধীন চুল্লি ওপর থেকে পড়ে তুষার আহমেদ (৩২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তুষার উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, তুষার আহমেদ রূপপুর প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান রোসেম কোম্পানিতে কর্মরত ছিলেন। বুধবার ভোর ৫টায় প্রায় ১০তলা উচ্চতার সমান পারমাণবিক চুল্লির নির্মাণ কাজ করার সময় অসাবধানতাবশত উপর থেকে মাটিতে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Previous article‘মৃত’ ঘোষণার পর এবার তসলিমাকে নিষিদ্ধ করলো ফেসবুক
Next articleচাঁপাইনবাবগঞ্জে মুকুলের পরিচর্যায় ব্যস্ত আমচাষীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।