স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে গণটিকা নিতে জনস্রোতের সৃষ্টি হয়েছে। সারাদেশের মতো ঈশ্বরদীতেও করোনার গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল হতে কেন্দ্রগুলোতে টিকা গ্রহণকারীদের উপচেপড়া ভিড় দেখা গেছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আসমা খান জানান, ঈশ্বরদীর ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে মোট ৩১টি কেন্দ্রে সকাল থেকে এই গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। তিনি নিজেই বেশকিছু কেন্দ্র পরিদর্শন করেছেন বলে উল্লেখ করেন। ডা: আসমা বলেন, আমরা যে লক্ষ্যমাত্রা ধরেছিলাম তার চেয়ে অনেক অনেক বেশী মানুষ টিকার জন্য সমাবেত হয়েছে। সবকেন্দ্রেই স্বাস্থ্যকর্মীরা হিমসিম খাচ্ছে। টিকার পর্যাপ্ত মজুদ আছে। সারাদিনই টিকা দেওয়া হবে।

পৌর মেয়র ইসাহক আলী মালিথা জানান, পৌর এলাকার ১০টি কেন্দ্রে টিকা দেওয়া হচ্ছে। আমরা প্রতিটি কেন্দ্রে ৩০০ জনকে টিকাদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছিলাম। এখন দেখছি জনস্রোত। সকলকে টিকা দেওয়ার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।

Previous articleভূঞাপুরে ঘুরতে যাওয়ার পথে হাত হারালেন নারী
Next articleকরোনার প্রথম ডোজ টিকাদান বন্ধ হচ্ছে না: স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।