ফেরদৌস সিহানুক শান্ত: সয়াবিন তেল, চাল, ডালসহ নিত্যপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ।

আজ সকাল সাড়ে ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের সামনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা জাসদের সভাপতি(ভারপ্রাপ্ত) শরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে
নিম্ন ও মধ্যেবিত্তের জন্যে রেশনিং ব্যাবস্থা চালু করা এবং অবৈধ ভাবে তেল,চাল মজুদকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির। এ সময় তিনি বলেন, মধ্যবিত্তরা দিনে বা রাতে লাইনে দাড়িয়ে পণ্য কিনতে পারেনা।

চাল, তেলের মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি করে দাম বৃদ্ধি করছে অবধৈ মজুদদারেরা।তিনি আরো বলেন,যাদের টাকায় এ দেশ চলে তাদের জন্য প্রতিটি ওর্য়াডে,ওর্য়াডে রেশনিং ব্যাবস্থা চালু করতে হবে। সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা বাবলুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম,শ্রমিক জোটের সভাপতি শাহজামাল,সাবেক জেলা ছাত্র লীগ(জাসদ) সভাপতি, আব্দুল মজিদ, জেলা ছাত্র লীগের(জাসদ) সভাপতি তনু খান সহ অন্যান্যরা।

Previous articleবেনাপোলে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
Next articleরোববার বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।