জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে জিলাপি খাওয়ার লোভ দেখিয়ে তৃতীয় ও পঞ্চম শ্রেণীর দু’ছাত্রীকে ধর্ষণনের চেষ্টা চালায় শাহিন ও মহিন নামের দুই ভাই। এ সময় দু’ছাত্রীর আর্তচিৎকারে এলাকাবাসি ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। এ ঘটনায় গ্রামের মাতব্বরা ধর্ষনকারী দু’ভাইকে ১৫ হাজার টাকা জরিমানা করেন। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অভিযোগ ও সরেজমিন সূত্রে জানাগেছে, গত ১২ ফেব্রুয়ারী দুপুরের সময় উপজেলার মংগলকোট মধ্যপাড়া গ্রামের জাহাঙ্গীর মোড়লের ৩য় শ্রেণীতে পড়–য়া কন্যার জাকিয়া খাতুন(৮) ও মোশারফ হোসেন বিশ^াসের ৫ম শ্রেণীতে পড়–য়া কন্যা সুরাইয়া ইয়াসমিন(১১) কে জিলাপি খাওয়ার কথা বলে (মাইনোর বাড়ী নামকস্থানে) হাবিবুরের পানের বরজের পাশে ডেকে নিয়ে যায়। এ সময় তাদেরকে জিলাপি না দিয়ে একই গ্রামের শাহীন মোড়ল(৩৫) প্রথমে জাকিয়ার কাপড়চোপড় খুলে শরীরের বিভিন্নস্থানে কামড়দেয় এবং মুখে গামছা ঢুকিয়ে ধর্ষনের চেষ্টা করে। পাশে থাকা সুরাইয় কে শাহীনের ভাই মহিন উদ্দিন(৪০) একই ভাবে গলায় ধারালো কাঁচি ধরে গোপঙ্গে হাত দেয় এবং শরীরের বিভিন্নস্থানে কামড়দিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় তাঁদের আর্তচিৎকারে এলাকাবাসি ছুটে আসলে ধর্ষক দু’ভাই পালিয়ে যায়। এ ঘটনায় দু’ছাত্রীর পিতাদ্বয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করতে গেলে গ্রামের মাতব্বর মিমাংসা করার কথা বলে ফিরিয়ে আনেন। পরে গ্রামের মাতব্বর আব্দুল গফুর মোড়ল, আব্দুল রাজ্জাক মোড়ল, শেখ নূর ইসলাম, পলাশ মোড়ল, আব্দুল হামিদ মোড়ল, শহিদুল ইসলামসহ অনেকে দু’ভাইকে এক শালিসের মাধ্যমে ১৫ হাজার টাকা জরিমানা করে ঘটনা ধামাচাপা দিয়ে রাখেন।

এ সুযোগে ঘটনা ভিন্নখাতে এবং ধর্ষনের হাত থেকে বাঁচার জন্য উল্টো ওই দু’ছাত্রীর পরিবারের(ছেলে- মেয়ে,স্ত্রী,বৃদ্ধ পিতা-মাতাসহ) ১১ জন সদ্যদের নামে ধর্ষক মহিন উদ্দীন বাদী হয়ে যশোর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। যার নং সিআর-৮৯/২২। ঘটনাতদন্তের জন্য থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে ধর্ষনের চেষ্টাকারী শাহীন মোড়লের কাছে জানতে চাইলে বলেন, মেয়ে দু’জন আমার নাতী সম্পর্কের হয়। তাঁরা আমার সাথে প্রায় সময় দু’ষ্টামি করে। কিন্তু এ কাজ আমি করেনি। টাকা নেয়ার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করেছে। আমি এর সাথে জড়িত না।

Previous articleরোববার বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ
Next articleকবিরহাটে সড়ক সংস্কারে ব্যাপক অনিয়মের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।