শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে মাদকজাতদ্রব্য অ্যাম্পুলসহ তিন যুবক আটক

আক্কেলপুরে মাদকজাতদ্রব্য অ্যাম্পুলসহ তিন যুবক আটক

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে ১৫ পিস মাদকজাতদ্রব্য অ্যাম্পুলসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শনিবার গভীর রাতে তাদের কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিছ এ্যাস্পল উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,শনিবার গভীর রাতে উপজেলার সোনামুখী ইউপির কোলা গণিপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে অ্যাম্পুল সেবন করা অবস্থায় হাতে নাতে তিন জন যুবককে আটক করেছে।

আটককৃতরা হলেন,ওই গ্রামের আব্দুল জলিলের পুত্র আল আমিন হোসেন (২৫)আব্দুস সালামের পুত্র মাহফুজ আহমেদ বাধন (২৬) এবং আফজাল হোসেনের পুত্র আশরাফুল (২৪)। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ১৫ পিস অ্যাম্পুলসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতেই তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে’।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments