মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলারংপুর পুলিশ কমিশনারের আর্থিক সহায়তায় বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেলো জাহিদুল

রংপুর পুলিশ কমিশনারের আর্থিক সহায়তায় বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেলো জাহিদুল

জয়নাল আবেদীন: রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষায় উত্তীর্ণ হওয়া ও অর্থাভাবে ভর্তি হতে না পারা অসহায় দরিদ্র-মেধাবী ছাত্র মোঃ জাহিদুল ইসলাম কে ভর্তির জন্য প্রয়োজনীয় আর্থিক সহায়তা প্রদান করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ ।

এ সময় কমিশনার বলেন যে, “আমরা গর্বিত এমন একজন মেধাবী ছাত্রের পাশে দাঁড়িয়ে তার বিশ্ববিদ্যালয়ে ভর্তির অনিশ্চয়তা দূর করতে পেরে। বাংলাদেশ পুলিশ যেকোন দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে বদ্ধপরিকর। করোনা মহামারীতেও বাংলাদেশ পুলিশ সম্মুখ সারির যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করে তার প্রমাণ রেখেছে। তিনি বলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এমন একজন অসহায় দরিদ্র মেধাবী ছাত্রের পাশে দাঁড়ানোকে একটা ভালো কিছু করার সুযোগ বলে মনে করি। আমরা সকলকে আহবান জানাই অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের কষ্টকে লাঘবের সুযোগ গ্রহণ করার। এ সময় কমিশনার জাহিদুলকে মাদকসহ যেকোন ধরণের অসামাজিক ও রাষ্ট্রবিরোধী কর্মকান্ড থেকে দূরে থাকার পরামর্শ প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মেহেদুল করিম ,উপ-পুলিশ কমিশনার আবু বকর সিদ্দিক, উপ-পুলিশ কমিশনার মোঃ মহিদুল ইসলাম উপ- পুলিশ কমিশনার কাজী মুত্তকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার মেনহাজুল আলম, উপ-পুলিশ কমিশনার আবু সাইম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য মোঃ জাহিদুল ইসলাম রংপুর মহানগর মাহিগঞ্জ থানাধীন আজিজুল্লা গ্রামের মোঃ নওশাদ আলীর দ্বিতীয় পুত্র। তার পিতা মোঃ নওশাদ আলী পেশায় একজন দিনমজুর ও মাতা মোছাঃ জোবেদা বেগম পেশায় গৃহিনী। তার বড় ভাই মোঃ মনিরুজ্জামান রংপুর কারমাইকেল কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে বর্তমানে চাকরির জন্য চেষ্টারত ।

জাহিদুল চলতি শিক্ষাবর্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে লোক প্রশাসন বিভাগে ভর্তির জন্য নির্বাচিত হন। কিন্তু অর্থের সংস্থান করতে না পারায় ভর্তিতে অনিশ্চয়তার মধ্যে পড়েন। বিষয়টি রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদের নজরে আসলে তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জাহিদুল ইসলামকে বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ে তার পছন্দের বিষয়ে ভর্তির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments