শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাসাবেক স্বামী নিয়ে যাওয়ার পর দেড় বছরেও সন্ধান মেলেনি রিনা বেগমের

সাবেক স্বামী নিয়ে যাওয়ার পর দেড় বছরেও সন্ধান মেলেনি রিনা বেগমের

বাংলাদেশ প্রতিবেদক: শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের দেড় বছরেও সন্ধান মেলেনি হতদরিদ্র স্বামী পরিত্যক্তা রেজিয়া খাতুনের একমাত্র কন্যা রিনা বেগমের (২৬)।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের পানিহাতা গ্রামের রিনা বেগমকে বাড়ি হতে গত ২০ আগস্ট ২০২১ তারিখে বিয়ের প্রলোভন দেখিয়ে সাবেক স্বামী কামাল হোসেন তার নিজ বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রুহিপাগারিয়া নিয়ে যান। রিনার মা রেজিয়া খাতুনকে নতুন করে কাবিনের কথা বলে প্রতিশ্রুতি দেন তিনি। সেখানে যাওয়ার পর কয়েকদিন রিনা তার মায়ের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেন। পরে দীর্ঘদিন আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

রিনা বেগমের মা ও স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানায় অবগত করান। এরপর শেরপুর কোর্টে মেয়ের সন্ধান চেয়ে মামলা করেন। আদালত ওইদিনই তদন্ত প্রতিবেদনের জন্য নালিতাবাড়ী থানার ভাপরপ্রাপ্ত কর্মকর্তাকে দায়িত্ব প্রদান করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, রিনা বেগমের সাথে ৮ বছর আগে পাশের জেলা ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার রুহিপাগারিয়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে কামাল হোসেনের সাথে বিয়ে হয়। তাদের ৬ ও ৪ বছরের দুটি সন্তানও রয়েছে। কামাল হোসেন যৌতুক দাবি করে সন্তানসহ স্ত্রীকে মায়ের বাড়ি পাঠিয়ে দিয়ে গোপনে ২০২০ সালের জানুয়ারিতে একতরফা তালাক দেন।

পরে রিনা বেগম কোর্টে যৌতুকের মামলা করেন। ওই মামলায় আপোসশর্তে জামিন পেয়ে প্রতিহিংসাবশত কামাল হোসেন ও তার বাবা রিনা বেগমকে ফুসলিয়ে নতুন কাবিনের বিয়ে ও সংসার করার প্রতিশ্রুতি দিয়ে মায়ের বাড়ি থেকে নিয়ে যান। এর পর থেকে রিনা বেগমের আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। রিনা বেগমের হতদরিদ্র বিধবা মা রেজিয়া খাতুন একমাত্র মেয়ের সন্ধান না পেয়ে হতাশা ও দুঃশ্চিন্তায় অনাহারে-অর্ধাহারে দিনাতিপাত করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন বলেন, মামলাটির তদন্ত কাজ চলছে। ভিকটিম ও আসামিদের ধরার চেষ্টা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments