ফেরদৌস সিহানুক শান্ত: রাজশাহীর রাজপাড়া থানা ছাত্রশিবিরের অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল রাইহানসহ ৫৭ শিবিরকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সরকার উৎখাতের পরিকল্পনার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে সংগঠনের বই, জিহাদিলিফলেট ও গেন্জি উদ্ধার করা হয়।

আটককৃতদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নয়াখালি বিভিন্ন জেলায় বলে জানিয়েছে পুলিশ। এর আগে নাচোলের স্বপ্নপল্লী পার্ক থেকে শিবিরকর্মী সন্দেহে প্রায় দুই শতাধিক ব্যক্তিকে আটক করে পুলিশ। এরপর থানায় নেয়া আটককৃতদের। পরে যাচাই-বাছাই শেষে ৫৭ জনের বিরুদ্ধে মামলা করে পুলিশ। বাকিদের মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।
নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান মুঠোফোনে বলেন, শিবিরকর্মী সন্দেহে ২০২ জনকে আটক করা হয়েছিল। পরে যাচাই বাছাই শেষে যাদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে, তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে সরকারবিরোধী বিভিন্ন লিফলেট, জিহাদী বই ও সংগঠনের গেঞ্জি উদ্বার করা হয়।

Previous articleশার্শাায় ইজিবাইক-ট্রলির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জন আহত
Next article৭ই মার্চ বাঙালি জাতির ইতিহাসে গৌরবের দিন: নূরুজ্জামান বিশ্বাস এমপি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।