শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় শিক্ষকের উপর হামলা, আহত ১

কলাপাড়ায় শিক্ষকের উপর হামলা, আহত ১

এস কে রঞ্জন: পটুয়াখারীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁজজুনিয়া গ্রামে ধানখালী মর্নিংসান ক্যাডেট স্কুলের শিক্ষককে পিটিয়ে আহত করা অভিযোগ পাওয়া গেছে।

১১ মার্চ শুক্রবার রাতে শিক্ষক জুলহাস চৌকিদার পাঁচ মাসের বকেয়া বেতন ও স্কুলের শেয়ারের টাকা আনতে গেলে মারধর করেন প্রধান শিক্ষক। ওই শিক্ষককে রাতে স্বজনরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন। আহত শিক্ষক জুলহাস চৌকিদার জানান,আমি ওই স্কুলের জমিদাতা ও প্রতিষ্ঠানের অংশিদার এবং স্কুলে দীর্ঘদিন ধরে শিক্ষকতা করে আসছি। কিন্তু স্কুলের শেয়ারের টাকার হিসাব এবং পাচঁ মাসের বকেয়া বেতন টাকা দেওয়ার কথা বলে আমাকে অনেকদিন ধরে সময়ক্ষেপন করছে অন্যান্য অংশিদাররা।

১১ মার্চ শুক্রবার সন্ধ্যার পরে স্কুলে গিয়ে আমি প্রধান শিক্ষক জুয়েল হোসাইনের কাছে টাকা চাইতে গেলে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এসময় ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষক জুয়েল হোসাইনের নেতৃত্বে পরিচালক সাইমুন ইসলাম সুমন ও স্বজল আমাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। নির্যাতনের একপর্যায়ে আমি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ি। পরে সেখান থেকে স্থানীয়রা আমাকে উদ্ধার করেন। বিদ্যালয়ের পরিচালক সুমন বলেন, শিক্ষক জুলহাস চৌকিদার বই বাবদ ১০ হাজার টাকা পাবেন,কিন্তু বেতন পাবেন না। কারণ করোনাকালীন সময়ে প্রতিষ্ঠান বন্ধ ছিলো।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েল হোসাইন জানান,মারামারির ঘটনায় আমি জড়িত নই। বড় ভাই বাদশা ছোট ভাই জুলহাস চৌকিদারকে মারধর করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম বলেন,এ বিষয়ে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments