শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুর-তারাকান্দি সড়কে গুড়িয়ে দেওয়া হলো অবৈধ স্থাপনা

ভূঞাপুর-তারাকান্দি সড়কে গুড়িয়ে দেওয়া হলো অবৈধ স্থাপনা

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের দু’পাাশে ক্ষমতাসীন দলের কিছু প্রভাবশালীদের ছত্রছায়ায় যত্রতত্রভাবে গড়ে ওঠেছে অবৈধ স্থাপনা ও দোকানপাট।

এসব স্থাপনা উচ্ছেদে নেমেছে টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগ (সওজ)। রবিবার (১৩ মার্চ) দিনব্যাপি ভূঞাপুর পৌর শহরের বাসস্ট্যান্ড থেকে ভূঞাপুর-তারাকান্দি সড়কের নলিন বাজার পর্যন্ত খাবার হোটেল, চা-স্টল, ফুটপাতে থাকা ফলের দোকান ও কাপড়ের দোকানসহ প্রায় দুই শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।

টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগ (সওজ) সূত্রে জানা গেছে, গত দুইদিন আগে অবৈধ স্থাপনা উচ্ছেদে মাইকিং করা হয়েছিল। কিন্তু ব্যবসায়ীরা তাদের দোকানপাট সরায়নি। তাই সওজ’র উদ্যোগে অবৈধ স্থাপনাগুলো ভেঙে গুড়িয়ে দেয়া হচ্ছে।

এ বিষয়ে টাঙ্গাইল সড়ক ও জনপদ (সওজ’র) বিভাগের নির্বাহী প্রকোশলী মুহাম্মদ আলিউল ইসলামকে একাধিবার মোবাইল ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments