শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদৌলতদিয়ায় এক বাঘাইড়ের দাম ৪৫ হাজার টাকা

দৌলতদিয়ায় এক বাঘাইড়ের দাম ৪৫ হাজার টাকা

বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ার পদ্মায় জেলের জালে ধরা পড়েছে ৩৫ কেজি ওজনের একটি বাগাড় মাছ। মাছটি এক হাজার ৩০০ টাকা কেজি দরে মোট ৪৫ হাজার ৫০০ টাকায় বিক্রি করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার ৭নং ফেরিঘাটের পাশে বাহিরচর কর্নেশন এলাকার জেলে সাইদ হালদারের জালে মাছটি ধরা পড়ে।

গোয়ালন্দ উপজেলা মৎস্য অফিসার রেজাউল শরীফ জানান, পদ্মায় এ বছর বড় বড় মাছধরা পরছে আগের চেয়ে কম। গত বছরও প্রায় প্রতিদিনই জেলেরা নদীতে হাল ফেলে বড় পাঙ্গাশ, বোয়াল, আইড়, কাতল ও বাঘাইড় মাছ ধরত।

পদ্মায় মাছ কম ও মাছ আশ্রয়স্থল পরিবর্তন করায় এ বছর মাছ কম ধরা পরছে।

জেলে সাইদ হালদার জানান, দৌলতদিয়ার পদ্মা নদীর বাহিরচর কর্নেশন এলাকায় সোমবার রাতে আমি ও আমার সহযোগীরা মাছ ধরতে যাই। সারারাত বসে থাকার পর মঙ্গলবার সকালের দিকে জালে জোরে একটা টান অনুভব করি। এ সময় বুঝতে পারি জালে কোনো বড় মাছ ধরা পড়েছে। পরে জাল তুলতেই দেখতে পাই বিশাল আকৃতির একটি বাগাড় মাছ।

মঙ্গলবার সকালে মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া বাইপাস সড়কের পাশের রওশনের আড়তে যাই। সেখানে ৫ নম্বর ফেরিঘাটের স্থানীয় আড়তের মালিক মো. সোহেল মোল্লার কাছে এক হাজার ৩০০ টাকা কেজি দরে ৪৫ হাজার ৫০০ টাকায় মাছটি বিক্রি করে দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments