শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে মানসিক ভারসাম্যহীন এক ব্যাক্তিকে হত্যার অভিযোগ যুবদলের দুই নেতার বিরুদ্ধে

রংপুরে মানসিক ভারসাম্যহীন এক ব্যাক্তিকে হত্যার অভিযোগ যুবদলের দুই নেতার বিরুদ্ধে

জয়নাল আবেদীন: রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের দালালের হাট মাষ্টার পাড়া এলাকায় মানসিক ভারসাম্যহীন এক ব্যাক্তিকে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় যুবদলের দুই নেতার বিরুদ্ধে। মৃত ব্যাক্তির নাম মিঠু মিয়া ।রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তার মৃত্যু ঘটে।

এদিকে রাতেই তরিঘড়ি করে টাকার বিনিময়ে রফাদফা করে লাশ দাফনের চেষ্টা করা হলে স্থানীয় সাংবাদিক ও পুলিশের চাপের মুখে মঙ্গলবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। এলাকাবাসী জানায়, মিঠু মিয়া একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি হওয়ায় বিয়ে করেননি। দীর্ঘদিন থেকে তার বড় ভাই বাবু মিয়া তার জমি লিখে নেয়ার চেষ্টা করে আসছিল। রোববার দুপুরে বাবু মিয়া ও মিঠু মিয়ার ঝগড়া শুরু হলে বাবু মিয়া তার শ্বশুর বাড়ির লোকজনকে এন মিঠু মিয়াকে পারপিট করে। এ সময় বাবু মিয়ার খালাতো শ্যালক হারাগাছ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও হারাগাছ স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তুষার ও ডাব্লুউয়ের নেতৃত্বে একটি দল মিঠু মিয়াকে বেধরক পেটাতে থাকে। একপর্যায়ে মিঠু মিয়া জ্ঞান হারিয়ে ফেললে তাকে বিকেলে রমেক হাসপাতালে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। মিঠু মিয়ার অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের সিসিইউতে রেফার করা হয়।

সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মিঠু মিয়া মারা যান।হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত মিঠু মিয়ার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পুলিশের পক্ষ থেকে পদক্ষেপ নেয়া হবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments