শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ইজি লাইন ট্রাভেলসে হামলা, মারধর, ভাংচুরের অভিযোগ

সোনারগাঁওয়ে ইজি লাইন ট্রাভেলসে হামলা, মারধর, ভাংচুরের অভিযোগ

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আদমপুর এলাকায় ইজি লাইন ট্রাভেলস লিমিটেড এ হামলা, ভাংচুর, চালক ও হেলপারকে মারধর করার অভিযোগ উঠেছে মোতালেব , স্বপন ও তার লোক জনের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে পৌরসভার আদমপুর এলাকায়। এ ঘটনায় পরিবহলেন ব্যবস্থাপনা পরিচালক বাদী হয়ে মোতালেব মিয়া স্বপন ও আবু মিয়া সহ ৭/৮ জনকে অজ্ঞাত নামা আসামী করে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। আহত চালক ও হেলপারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ইজি লাইন ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক মনির হোসেন অভিযোগে উল্লেখ করেন, আমি সরকারি নিয়ম নীতি মানিয়া সোনারগাঁও পৌরসভা হইতে ঢাকার সায়েদাবাদ পর্যন্ত যাত্রীদেরকে পৌছে দিয়ে থাকি। পৌরসভার আদমপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে মোতালেব মিয়া স্বপন ও তার লোক জন পরিবহনটি চালাচল করতে দিবেনা হুমকি দিয়ে আসছে। গত ১৪ মার্চ সোমবার বিকেলে গাড়ির চালক ও হেলপার যাত্রি নিয়ে পানাম স্ট্যান্ড হইতে (ঢাকা মেট্রো-জ ১১-০২৯৮) ঢাকায় উদ্যেশ্যে যাওয়ার পথে স্বপন ও আবু মিয়া সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের একটি দল দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে গাড়ি আটক করে গ্লাস ভাংচুর করতে থাকে। এসময় গাড়ি চালক হাসান ও হেলপার রুবেলকে মারধর করে সাথে থাকা ১৫ হাজার টাকা ও মোবাইল ফোন লুট করে নেয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনা আদমপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে মোতালেব মিয়া স্বপন ও অর্জুন্দী এলাকার মৃত বিল্লাল হেসেনের ছেলে আবু মিয়া সহ ৭/৮ জনকে অজ্ঞাত নামা আসামী করে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, পরিবহনে হামলা ও ভাংচুরের ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments