শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষকে মারধর, আটক ৩

চান্দিনায় কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষকে মারধর, আটক ৩

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষকে মারধর করেছে ছাত্রলীগের কয়েকজন সদস্য। বুধবার (১৬ মার্চ) দুপুরে চান্দিনা রেদোয়ান আহমেদ ডিগ্রি কলেজে ওই ঘটনা ঘটে। আহত মো. মনিরুল ইসলাম ভূঁইয়া ওই কলেজের অধ্যক্ষ। তিনি চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় ছাত্রলীগের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- চান্দিনা উপজেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, রেদোয়ান আহমেদ কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী জামিল ও ছাত্রলীগ নেতা রানা।
কলেজ অধ্যক্ষ মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, বেশ কয়েক মাস যাবৎ কয়েকজন ছাত্র বহিরাগতদের নিয়ে ছাত্রলীগের ব্যানারে কলেজের শৃঙ্খলা ভঙ্গসহ বিভিন্ন অজুহাতে ছাত্রদের ক্লাস থেকে ডেকে বের করে নেয়। আমরা বিষয়টিকে বাঁধা দিলে ক্ষুব্ধ হয় তারা। গত সোমবার সকালে কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের মূল ফটকে দুইটি মোটরসাইকেল রেখে শিক্ষার্থীদের পথরোধ করে দুইজন। এ সময় কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারি রাজন বাঁধা দিলে তাকে মারধর করে তারা। মঙ্গলবার ওই ঘটনার রেশ ধরে আবারও তার ওপর হামলা করে। এতে কলেজ ছাত্র আজাদ ও ওই চতুর্থ শ্রেণির কর্মচারি রাজন আহত হয়। বুধবার দুপুরে কলেজের প্রধান ফটকের সামনে ছাত্রলীগ নেতা-কর্মীরা মানববন্ধন শুরু করে। এসময় আমি তাদেকে বুঝিয়ে ক্লাসে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করতে গেলে ছাত্রলীগ নেতা রবি, রানা, জামিল আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে মারধর করে।

ছাত্রলীগ নেতা সামিরুল খন্দকার রবি জানান, ওইসব ঘটনা মিথ্যা। ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা-কর্মীরা মানববন্ধন করলে সেখানে বাঁধা দেয় কলেজের শিক্ষক ও কর্মচারিরা। এসময় অহেতুক আমাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) রাকিব হাসান জানান, অধ্যক্ষের ওপর হামলার ঘটনায় তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান এর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments