বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন

সাপাহারে টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন

বাবুল আকতার: আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে নওগাঁর সাপাহারে টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রঙ্গনে সদর ইউপির আয়োজনে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন,

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল্যাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মাসুদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদেকুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সকল সদস্যগন সেখানে উপস্থিত ছিলেন। সদর ইউনিয়নের ১হাজার ৮শ জন অসহায় কার্ডধারি ব্যাক্তিদের মাঝে এই পণ্য বিক্রি করা হয়।।

কার্ডধারি প্রতি জনের মাঝে ৫৫টাকা কেজি দরে চিনি ২কেজি, ৬৫টাকা কেজি দরে মসুর ডাল ২কেজি, ১১০টাকা কেজি দরে সয়াবিন তেল ২কেজি ও ৫০টাকা কেজি দরে সোলা ২কেজি করে বিক্রি করা হবে। আগামী রমজানের মধ্যেই দুই দফায় এই পণ্য বিক্রি করা হবে বলে নির্বাহী অফিসার সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments