শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইর-হেমায়েতপুর যেন মরণফাঁদ

সিংগাইর-হেমায়েতপুর যেন মরণফাঁদ

মিজানুর রহমান বাদল: হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কটি যেন মরণফাঁদের পরিণত হচ্ছে। কোনভাবেই থামছেনা মৃত্যুর মিছিল। রবিবার (২০মার্চ) সকালে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রাইভেটকার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক আবু সাইদ তালুকদার (৩৭) নামে এক ব‍্যক্তি নিহত হয়েছে।

নিহতের বাড়ী রাজবাড়ী জেলার সদর থানার বানীবহ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে। সে ওই গ্রামের এনজাল হক তালুকদারের ছেলে।

এ দুর্ঘটনায় জনতার হাতে প্রাইভেটকারসহ চালককে আটক করেছেন স্থানীয় জনতা।
ঘটনাটি ঘটেছে রবিবার (২০মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর এলাকায় কাঁচামালের আড়তের সামনে।

প্রত‍্যাক্ষ‍্যদর্শীরা যুগান্তরকে জানান, সকাল ১০টার দিকে মানিকগঞ্জগামী একটি প্রাইভেট কারের সঙ্গে ঢাকাগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে স্থানীরা প্রাইভেটকারসহ চালক শেখ মো. রবিউল ইসলামকে (৫৮) আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন। আটক রবিউল সাতক্ষীরা জেলার শ‍্যামনগর উপজেলার হায়বাদপুর গ্রামের মৃত শেখ মাহাতাব উদ্দিনের ছেলে।

এ ব‍্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম মোল‍্যা বলেন, এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments