বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজাপুর সরকারি কলেজে ৪৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

রাজাপুর সরকারি কলেজে ৪৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর সরকারি কলেজে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনে ৪৮ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ২০২২ উদ্বোধন করা হয়েছে। প্রগতির পথে পাথেয় আমাদের ক্রীড়া ও সাংস্কৃতি শিরোনামে বুধবার (২৩মার্চ) দিনব্যাপী কলেজ মাঠে আউটডোর প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেন জাতীয় পতাকা ও কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান ক্রীড়া পতাকা উত্তোলন ও শুভেচ্ছা বক্তব্য শেষে জয়বাংলা ধ্বনির মাধ্যমে দিনব্যাপী এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি। কলেজের ৪৮ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষ্যে কলেজ প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। প্রতিযোগিতা সফল করে তুলতে ছাত্র-শিক্ষক সবার সমন্বয়ে গঠিত একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি যথেষ্ট সাফল্যের সাথে কর্মকান্ড পরিচালনা করছে।

এবারের প্রতিযোগিতায় অন্যান্য বছরের তুলনায় বাছাই পর্বে অংশগ্রহণকারী শিক্ষার্থীর সংখ্যা ছিল উল্লেখযোগ্য হারে। এ সময় উপস্থিত ছিলেন রাজাপুর সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) তাসলিমা বেগম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শাহজাহান মোল্লা, অবসরপ্রাপ্ত অধ্যাপক সোহরাপ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফকরুল ইসলাম, কলেজের অবসর প্রাপ্ত শিক্ষকগন, স্থানীয় সাংবাদিক বৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক মোঃ জহিরুল ইসলাম জুয়েল ও মোর্শেদা আক্তার। এ সময় কলেজ শিক্ষক- শিক্ষার্থী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রতিবছর মার্চের মাঝামাঝি সময়ে রাজাপুর সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে থাকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments