বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে তরমুজ ক্ষেতে হামলা, আহত ৩

বাউফলে তরমুজ ক্ষেতে হামলা, আহত ৩

অতুল পাল: বাউফলে ক্ষেত থেকে তরমুজ ছিড়ে নিতে বাঁধা দেয়ায় হামলার ঘটনা ঘটেছে। হামলায় তরমুজ ক্ষেতের মালিকসহ ৩ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহতরা হলেন, তরমুজ ক্ষেতের মালিক মো. জাফর বয়াতি (৪০), তার বড় ভাই জাহাঙ্গীর বয়াতি (৪৫) ও তরমুজ ক্ষেতের শ্রমিক মো. হারুন রাঢ়ী (৪৫)। আহতের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর চরে ওই ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্র জানায়, বেলার ১২টার দিকে মমিনপুর গ্রামের মজিবর বিশ্বাসের ছেলে মো. রাব্বি (১৭), জিহাদ (১৮), জিসান (১৪), মোজাম্মেল বিশ্বাসের ছেলে শাওন (২০) তরমুজ ক্ষেতের মালিক জাফর বয়াতির তরমুজ ক্ষেত থেকে তরমুজ চুরি করছিল। এসময় জাফর বয়াতি তাদের ধরে ফেলেন। পরে বিষয়টি মজিবর বিশ্বাসকে জানানো হলে তিনি ছেলেদের পক্ষ থেকে ক্ষমা চান। এঘটনার কিছুক্ষণ পরে আবারও ক্ষেত থেকে তরমুজ ছিড়েন জিসান, জাহিদ, রাব্বি ও শাওন। এতে ক্ষেত মালিক জাফর বয়াতি বাঁধা দিলে মজিবর বিশ্বাসসহ অন্যান্য ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল কোদাল, খোন্তা ও লাঠি নিয়ে হামলা চালায়। হামলায় কোদালের কোপে ক্ষেতের শ্রমিক হারুনের মাথা গুরতর জখম হয়। বেধড়ক মারধর করা হয় জাফর বয়াতি ও জাহাঙ্গীর বয়াতিকে। অসংখ্য তরুমজ গাছ ও ফল ছিড়ে নষ্ট করে ফেলেন ওই হামলাকারীরা।

ক্ষেত মালিক জাফর বয়াতি বলেন, গত কয়েক দিন যাবৎ দিনে ও রাতের আঁধারে তারা আমার ক্ষেত থেকে প্রায় ২৫০ তরমুজ চুরি করে। প্রায় দেড় লাখ টাকার ক্ষতি সাধন করেছে। আজ ক্ষেত থেকে তরমুজ চুরির সময় হাতেনাতে ধরে ফেলি। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের উপর হামলা চালায়। এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments