বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে অস্ত্র-মাদকসহ শীর্ষ সন্ত্রাসী ডাবলু গ্রেফতার

জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ শীর্ষ সন্ত্রাসী ডাবলু গ্রেফতার

শফিকুল ইসলাম: জয়পুরহাটে একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী ইসমাইল হোসেন ডাবলুকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার দিবাগত রাতে জয়পুরহাট পৌর শহরের হাতিল গাড়িয়াকান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত ইসমাইল হোসেন ডাবলু নওগাঁর ধামইরহাট উপজেলার ধুরইল গ্রামের আবুল কাশেম সরকারের ছেলে।

(ওসি) শাহেদ আল মামুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় হাতিল গাড়িয়াকান্ত এলাকায় মাদক বেচা কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী ডাবলুকে দেশিয় ধারালো অস্ত্র ও ৩০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়। ওসি আরও জানান, ডাবলু জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে সন্ত্রাসী কর্মকান্ডসহ ছিনতাই করে আসছিলেন। তার বিরুদ্ধে খুন, ডাকাতি, মাদকসহ পূর্বের ২০টি মামলা বিভিন্ন আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments