বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে আসা সাধারণ মানুষের মোবাইলফোন ও মূল্যবান জিনিসপত্র চোর চক্রের ১৩ সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ মার্চ) স্বাধীনতা ও জাতীয় দিবসে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

জাতীয় স্মৃতিসৌধ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হারুন-অর-রশিদ জানান, বিভিন্ন দিবস, রাষ্ট্রীয়, রাজনৈতিক ও সামাজিক অনুষ্ঠানে মোবাইলসহ মূল্যবান জিনিস কৌশলে চুরি করে থাকে চোর চক্রের এই সদস্যরা। রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থান থেকে তারা ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসকে টার্গেট করে স্মৃতিসৌধে এসেছিল। শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে ওই চক্রের ১৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরির ১৯টি মোবাইল।

তিনি আরো জানান, আটক ১৩ জনের মধ্যে একাধিকজনের নামে ডাকাতিসহ বিভিন্ন থানায় বিভিন্ন মামলা রয়েছে। এছাড়া রাতেই তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ রোববার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।

Previous articleধর্মের টানে এবার অভিনয় ছাড়লেন ভারতীয় অভিনেত্রী অনাঘা ভোঁসলে
Next articleক্ষমতায় কে থাকবে এ বিষয়ে রুশ জনগণ সিদ্ধান্ত নেবে, বাইডেন নয়: ক্রেমলিন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।