বাংলাদেশ ডেস্ক: বছর খানেক আগে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন জাইরা ওয়াসিম। অভিনয় করা ইসলামিক মতে ‘হারাম’ এজন্যই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন দঙ্গল গার্ল। এবার সেই পথেই হাঁটলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী। তিনি অনাঘা ভোঁসলে।

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনুপমা ধারাবাহিকের হাত ধরেই সুখ্যাতি লাভ করেছিলেন। তবে এবার নিজের অভিনয় ক্যারিয়ারে ইতি টানতে চান ‘ঈশ্বরের সেবার জন্য’।

উল্লেখ্য, দিন কয়েক আগেই অবশ্য অনাঘা অভিনয় ছাড়ার কথা জানিয়েছিলেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একেবারে পাকাপাকিভাবে ঘোষণা করে দিলেন যে তিনি ধর্মীয় বিশ্বাস ও আধ্যাত্মিক পথে হাঁটার জন্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন।

অনাঘা ওই পোস্টেই জানিয়েছেন, এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আর আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন।

কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অনাঘা? এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কপট লোকের সংখ্যার অভাব নেই। তাই আধ্যাত্মে বিশ্বাসী হওয়ায় তিনি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।

উল্লেখ্য, বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা সিরিয়ালে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা। দিন কয়েক আগেই স্টার প্লাস-এর এই শো ছেড়েছেন অভিনেত্রী।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

Previous articleকাতারে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী শিক্ষার্থী নিহত
Next articleজাতীয় স্মৃতিসৌধে ১৩ মোবাইল চোর আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।