প্রদীপ অধিকারী/শফিকুল ইসলাম: জয়পুরহাটের পাঁচবিবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেখে দুঃস্থ ও অসহায় পরিবারকে ১টি ভ্যান, খাবাব ও নগদ অর্থ প্রদান করেন পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোসাঈদ আল আমিন সাদ।

আজ রোববার (২৭ শে মার্চ) দুপুরে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রায়পুর গ্রামের তমিজ উদ্দিনের পুত্র মমিনুল ইসলাম রাঁঙ্গার পরিবারকে এগুলো দেন তিঁনি। মমিনুল গত ১৬ই ফেব্রয়ারী ধরঞ্জী বাজারে তার পরিবারের একমাত্র উপার্জনের বাহন ভ্যানটি রেখে বাজার খরচ করতে গেলে কে বা কারা তার ভ্যনটি চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া ভ্যানটির উপর নির্ভর করে তার পরিবার ও মমিনুলের মৃত বোনের দেড় বছর বয়সী ভাগ্নীর প্রতিদিনের দুধের জোগান হত। কিন্তুু ভ্যানটি চুরি হওয়ায় নতুন ভ্যান কেনার সামর্থ্য না থাকায় তার পরিবার ও ভাগ্নীর ভরণ পোষণে দিশেহারা হয়ে পড়েন।

বিষয়টি জানতে পেরে গত ১৭ই ফেব্রুয়ারী উপজেলার রতনপুর গ্রামের মিজানুর রহমান সরকার নামের এক ব্যক্তি নিজের ফেসবুক ওয়ালে একটি মানবিক পোস্ট করেন। আর তা দেখেই মানবিকতার টানে পাঁচবিবি পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহাঈন আল আমিন সাদ নিজ অর্থায়নে স্বাধীনতার সূর্বণজয়ন্তীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিজে উপস্থিত থেকে দুঃস্থ ও অসহায় এ পরিবারটির হাতে ১টি ভ্যান, ২৫কেজি চাল ও নগদ টাকা তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ধরঞ্জী ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আফতাব হোসেন মুন্সি, ফেসবুকে পোষ্টকারী মিজানুর রহমান সরকার, সাবেক ছাত্রনেতা ওয়াহেদুল ইসলাম খোকন প্রমুখ।

Previous articleহলিক্রসে অ্যাসেম্বলি চলাকালে শিক্ষার্থীর মৃত্যু
Next articleমামলা থেকে অব্যাহতির জন্য টিপুকে হত্যার কন্ট্রাক্ট নেন শুটার মাসুম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।