বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে শহর জামায়াতের দুই কর্মীকেগ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ মার্চ) বিকেলে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে পাঠানো হয়। এর আগে রোববার দিবাগত রাতে জেলা শহর মাইজদী থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সুধারাম থানার পুলিশ মাইজদী কৃষারাম পুর গ্রামের কাজী আবদুর রহমানের ছেলে জামায়াত কর্মী নাছির উদ্দিন কে কাজী ভবন থেকে এবং মধুপুর গ্রামের লাল মিয়ার ছেলে জামায়াত কর্মী ইকবাল ফারুক কে শহরের আমেনা ভবন থেকে গ্রেফতার করে।

এ দিকে নোয়াখালী জেলা জামায়াতের আমির ইসহাক খন্দকার ও জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন ফারুক পুলিশের এ হেন ঘৃণ্য কাজের নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেন। নেতৃবৃন্দ বলেন নিরপরাধ কর্মীদের ঘুম থেকে জাগিয়ে গ্রেফতার করেছে। তারা সকল মামলায় জামিনে আছেন, তাদেরকে গ্রেফতার করে নতুন মামলায় অভিযুক্ত করা হয়। আমরা এ হেন ঘৃণ্য কাজের তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে তাদের মুক্তি দাবী করছি।

Previous articleঅর্থ অত্মসাতের দায়ে ব্যাংক কর্মকর্তার ১২ বছরের কারাদণ্ড
Next articleটাঙ্গাইলে গাড়ি চালকদের পেশাগত দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।