ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে হেরোইন বহনের দায়ে একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে চাঁপাইনবাবগঞ্জের একটি আদালত। সে সাথে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম দণ্ডাদেশ দিয়েছে একই আদালত। দণ্ডপ্রাপ্ত আসামি , রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মোহবুল ওরফে কালু।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মো. রবিউল ইসলাম আসামির অনুপস্থিতিতে এ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৩ জানুয়ারি দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাররশিয়া হায়াতের মোড়-দেবীনগর সড়কের একরামুল হকের আমবাগানে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে কালুকে আটক করে। পরে তার হাতে থাকা একটি নীল ব্যাগ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই মো. জাহিদুল ইসলাম ২০১৮ সালের ২ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ অভিযোগের ভিত্তিতে আদালতে সাক্ষ্য গ্রহল শেষে আসামীর অনুপস্থিতিতে এ আদেশ দেন বিজ্ঞ বিচারক।

Previous articleস্কুল-কলেজ খোলা ২০ এপ্রিল পর্যন্ত, সপ্তাহে ২ দিন ছুটি
Next articleজয়পুরহাটে গির্জায় ঢুকে মূর্তি ভাঙচুর, তরুণ গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।