জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর পাইলট বালিকা বিদ‍্যলয়ের বিতর্কিত সহকারী শিক্ষক ফারুক হোসেনের বিরুদ্ধে হিন্দু ধর্ম নিয়ে কুটুক্তির অভিযোগে উঠেছে। গত ২৯ শে মার্চ সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় ফারুক হোসেন উরফে জাকারিয়া হিন্দু ধর্মের শ্রী নিয়ে কুটুক্তি মূলক কথাবার্তা বলে আওয়ামী লীগের হিন্দু সম্প্রদায়ের নেতাদের উপস্থিতিতে। এঘটনায় ক্ষুদ্র হয়ে উঠেন আওয়ামী লীগের নেতারা বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও কেশবপুরের সংসদ সদস্য শাহীন চাকলাদারের কানে গেলে তিনি বিতর্কিত জাকারিয়া ফারুক কে দল থেকে বহিস্কার সহ তাকে কেশবপুর পাইলট বালিকা বিদ‍্যালয় থেকে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন।

এব‍্যাপারে কেশবপুর পাইলট বালিকা বিদ‍্যলেয়ের সভাপতি কার্তিক চন্দ্র সাহা বলেন অভিযোগ পেয়েছি বিষয়টি মাননীয় সংসদ সদস্য অবগত হয়ে সাসপেন্ডের নির্দেশ দিয়েছেন তার বিরুদ্ধে দ্রুত ব‍্যাবস্থা নেওয়া হচ্ছে। উল্লেখ্য এর আগেও ২০১৯ সালের জুলাই মাসে সাসপেন্ড করা হয় উক্ত লম্পট ফারুক হোসেন কে। সে সময় পরকীয়া ও স্ত্রী নির্যাতনের দায়ে জাকারিয়ার স্ত্রী ও শ্বশুরের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় তাকে বরখাস্ত করা হয়।

জাকারিয়ার শ্বশুর কেশবপুরের বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল হামিদ তার অভিযোগে উল্লেখ করে উপজেলার ভালুকঘর গ্রামের আব্দুল করিম গাজীর ছেলে ফারুক হোসেন ওরফে জাকারিয়া ২০০৪ সালে তার দ্বিতীয় মেয়ে রুবিনা পারভিনকে বিয়ে করে। বিয়ের পরও জাকারিয়া বিভিন্ন সময় একাধিক মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। এদিকে রুবিনা-জাকারিয়া দম্পতির ঘরে একটি ছেলে সন্তানের জন্ম হয়। এরপরও জাকারিয়া আমার ছোট মেয়ে হাসনা হেনার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। ফলে হাসনা হেনাকে অন্যত্র বিয়ে দেওয়ার পরও বিভিন্ন সময় তাকে ফুসলিয়ে যশোর ও সাতক্ষীরা এলাকায় ঘর ভাড়া করে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করতে থাকে।পরবর্তীতে এলাকাবাসী হাতে নাতে আটক করে আমাদের কে খবর দেয় সেখানে ফারুক হোসেন জাকারিয়া শ‍্যালিকার সাথে অবৈধ সম্পর্কের কথা লিখত স্বীকারপূর্বক মুচলেকা দিয়ে ছাড়া পায়।

Previous articleকেশবপুরে মাহে রমজানে বেড়েছে পাকা কলার দাম, সল্প আয়ের ক্রেতারা বিপাকে
Next articleউল্লাপাড়ায় হাঁসের বাচ্চা উৎপাদনে গড়ে উঠছে আরো খামার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।