শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাভারত সরকারের পক্ষ থেকে রংপরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ভারত সরকারের পক্ষ থেকে রংপরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

জয়নাল আবেদীন: ভারত সরকারের সহায়তায় ভারতীয় হাই কমিশন ঢাকার সহযোগিতায় রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ৫৪ জন মেধাবী কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেন রাজশাহীস্থ সহকারী ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী। অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহীস্থ সহকারী ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, উন্নত ও শক্তিশালী রাষ্ট্র গঠনে শিক্ষার ভূমিকা অপরিসীম। তাই দুদেশের সম্পর্ককে আরো জোরদার ও শিক্ষার গুণগত মান উন্নয়নে ভারত সরকার বিভিন্ন ক্ষেত্রে প্রতি বছর বাংলাদেশের মেধাবী শিক্ষার্থী ছাড়াও মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ে শিক্ষা বৃত্তি প্রদান করে আসছে-যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তিনি রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের তথা বিশ্বের কল্যাণে কাজ করার আহবান জানান। পরিশেষে তিনি ব্যবসায়ী সমাজ কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি পাবলিক স্কুল এ্যান্ড কলেজের শিক্ষা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠা অধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিল, পরিচালক মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, পার্থ বোস, রবি সোমানী, স্কুল এ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকামন্ডলী। উল্লেখ্য মেধাবী কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে মোট কত টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হলো তা জানতে অপারগতা প্রকাশ করেছে চেম্বার কর্তৃপক্ষ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments