ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভূয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণা অভিযোগে হায়াত মাহমুদ নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গ্রীনভিউ স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তার হওয়া হায়াত নওগাঁরর হাট শিবপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।

গ্রীনভিউ স্কুল কেন্দ্রের শিক্ষক নিয়োগ পরীক্ষার দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর বলেন, কথাবার্তা ও চলাফেরা সন্দেহজনক হওয়ায় সকালে পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে হায়াত মাহমুদকে আটক করে বিশেষ গোয়েন্দা বাহিনী। এ সময় গোয়েন্দা বাহিনীর সদস্যরা তার ফোনের ম্যাসেঞ্জার ও হয়ার্টআপে প্রশ্নপত্র বিষয়ক কিছু সন্দেহজনক লিখা দেখতে পায়। ফলে আসল কারণ জানার জন্য তাকে আটক করা হয়েছে।

এদিকে সকালে পরীক্ষাকেন্দ্রে পুলিশ হেফাজতে থাকা অবস্থায় হয়াত অসুস্থা অনুভব করেন। ফলে তাকে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই আব্দুল সালাম জানান, হায়াত অসুস্থ। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Previous articleনোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে চালকসহ নিহত ৩
Next articleপ্রথমবারের মতো কলাপাড়ায় বিশ্ব ধরিত্রী দিবস পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।