বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ পালিত

মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ পালিত

আরিফুর রহমান: মাদারীপুর মাদারীপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে বৃহস্পতিবার সকালে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। আজ সকাল ১০ টায় আদালত চত্বরে পয়রা মুক্তকরার মধ্যদিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানেগিয়ে শেষ হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চীফজুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.ওবাইদুর রহমান কালু খান, পৌর মেয়র মো.খালিদ হোসেন ইয়াদ, দিবসটি উৎযাপন কমিটির সভাপতি, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আব্দুল্লাহ আল মাসুদ, সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো ফয়সাল. আল মামুন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড.এমদাদুল হক খান, সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া হাওলাদার সহ অন্যান্য বিচারক ও বিভিন সরকারি অফিসের কর্মকর্তা বৃন্দ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার এবং সহকারী জজ জেসমিন নাহার। মাদারীপুরে অসহায় বিচার প্রার্থী জনগণের মাঝে বিনা মূল্যে লিগাল এইড প্রতিষ্ঠায় অনবদ্য অবদানের জন্য জেলা বিচার বিভাগের পক্ষ থেকে মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক এ্যাডভোকেট ফজলুলহক কে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments