আহম্মদ কবির: উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ও কালবৈশাখী ঝড়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে মানবতার ফেরিওয়ালা খ্যাত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির।

সোমবার (০১মে)বিকালে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের পৈন্ডুপ,সাহেব নগর,রামজীবনপুর,কামদেবপুর, জালালপুর, রাজদরপুর,গ্রামসহ বিভিন্ন গ্রামে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করেন।তিনি পায়ে হেটে গ্রামের অলি-গলি ও সরুপথ পাড়ি দিয়ে ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে তাৎক্ষণিক চাউল বিতরণ করেন, এছাড়া তাদের জন্য শুকনো খাবার ও নগদ অর্থ সহায়তার ব্যবস্থা করেন।

এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন ইউএনও কে তাদের পাশে পেয়ে আবেগময় হয়ে সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মুরাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির বলেন কালবৈশাখী ঝড়ে বেশ কিছু পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছেন।ক্ষতিগ্রস্ত এসব পরিবারের জন্য প্রযোজ্যতা অনুযায়ী শুকনো খাবার, চাল ও নগদ সহায়তার ব্যবস্থা করা হয়েছে, আজ কিছু সহায়তা প্রদান করা হয়েছে। উনি বলেন সরকারের সাধ্যানুযায়ী জনগণের পাশে থাকবে।

Previous article৪ দিনে ঢাকা ছেড়েছে প্রায় ৭৩ লাখ মানুষ
Next articleতাহিরপুরে ডাক্তারের দুর্ব্যবহারে রোগীসহ অসহায় গণমাধ্যম কর্মী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।