বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া (নদীর উত্তরপাড়) গ্রামের সেলিম চৌকিদারের বাড়ি থেকে তার মেয়ে রুবিনা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

রুবিনা আক্তার চরপদ্মা আফসারিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী ছিলো। পার্শ্ববর্তী চরসফিপুর গ্রামের খেয়াঘাট এলাকার এলেম সরদারের ছেলে সাইফুল ইসলামের সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। প্রেমে প্রতারণার শিকার হয়ে রুবিনা গলায় ওরনা লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা।

স্কুল ছাত্রীর মা নাজমা বেগম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সবাই কাজে ব্যস্ত ছিলো। কোনো এক সময় রুবিনা তাঁর কক্ষের দরজা লাগিয়ে ঘরের মধ্যে আড়ার সাথে ওরণায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ সময় দরজা বন্ধ দেখে তাদের সন্দেহ হয়। পরে সবাই রুবিনাকে ডাকাডাকি শুরু করেন। ভিতর থেকে সারাশব্দ না পেয়ে দরজা ভেঙে তারা মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান।

সংবাদ পেয়ে মুলাদী থানা পুলিশ রাতেই ওই বাড়ি থেকে রুবিনার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস. এম. মাকসুদুর রহমান বলেন, স্কুল ছাত্রীর লাশ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমুলাদীতে বজ্রপাতে প্রবাসীর মৃত্যু
Next articleহাতিয়ায় পুকুরে মিললো ৩৫টি ইলিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।