প্রদীপ অধিকারী/শফিকুল ইসলাম: জয়পুরহাটের পাঁচবিবিতে উৎর্শৃখল ছেলের (লাঠির) চৌকির পায়ার আঘাতে বৃদ্ধ পিতা আব্দুল কাদের দেওয়ানের (৭০) মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার আটাপুর ইউনিয়নের বরণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছেলে আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ দেওয়ানকে (৪৫) আটক করেছে।

নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, তার বড় ছেলে সুলতান মাহমুদ উৎশৃংখল প্রকৃতির। সবসময় বাড়ির লোকজনের সাথে কারণে অকারণে মারপিটসহ দুর্ব্যবহার করতো। গতকাল শনিবার দুপুরেও তার স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারপিট করে। রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তার স্বামী কাদের দেওয়ান রান্না ঘরে ঘুমায়। ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং (লাঠি) চৌকির পায়া দিয়ে মাথায় আঘাত করে। স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে সুলতান তার বাবার লাশ ঘরের মধ্যে নিয়ে যায়। সকালে এলাকার লোকজন পাঁচবিবি থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

স্থানীয় আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান একজন বদমেজাজী ও উৎশৃংখল প্রকৃতির। একাধিকবার তার বিচার সালিশ করেও ব্যার্থ হয়েছি। সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

Previous articleপি কে হালদার ৩ দিনের রিমান্ডে
Next articleবেনাপোলে পণ্য পরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।