সুমন গাজী: গাজীপুরের জয়দেবপুর থানাধীন শিরিরচালা বাঘেরবাজার এস.পি গার্মেন্টস্ এন্ড ওয়াশিং লিঃ এর তৈরি পোশাক গার্মেন্টস হইতে চুরি হওয়া ৬০ লক্ষ টাকার পোশাক ও কাভার্ডভ্যান উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ।

গত ১৬ মার্চ ভোর ৫টার দিকে গাজীপুর সদর উপজেলার শিরিরচালা বাঘেরবাজার এস.পি গার্মেন্টস্ এন্ড ওয়াশিং লিঃ কারখানা হতে ছয়শত ৪১ পিস কার্টুন, অর্থাৎ ১১,৬৪০ পিস তৈরী পোশাক প্যান্ট রপ্তানীর লক্ষ্যে গার্মেন্টস থেকে কাভার্ডভ্যান যোগে রওনা হয়। যাহার বাজার মূল্য ৬০ লক্ষ ৪৮ হাজার টাকার মালামাল, গাড়ীর চালক সহ তাদের সহযোগী অজ্ঞাতনামা ৩/৪ জন চোরের যোগসাজসের সহায়তায় চুরি করিয়া নিয়া যায়।

এস,পি গার্মেন্টস ওয়াশিং লিমিটেডের ম্যানেজার গত ২০ শে এপ্রিল ১১ জনের নামে জয়দেবপুর থানায় মামলা (মামলা নং ১১) ধায়ের করেন। পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দশ আসামীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, জাবেদ (২০), শাহীন (২৪), মিনু @ মিনহাজ (৩৬), মোমেন মিয়া (৪১), আল মামুন (৩০), খায়রুল কবির মুন্না (২৪), সাইফুল ইসলাম @ রায়হান (৩২), মোতালিব হোসেন @ বাবু (৪৮), ফারুক হোসেন (২৮), বিল্লাল হোসেন।

উক্ত আসামীদের স্বীকারোক্তি ও সনাক্ত করা মতে অতিরিক্ত পুলিশ সুপার, সানজিদা আফরিন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ সহিদুল ইসলাম পিপিএম, এসআই/মোঃ রকিবুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সদের নিয়ে পুলিশী অভিযান পরিচালনা করে মঙ্গলবার (১৭মে) ডিএমপি মোহাম্মদপুর থানাধীন চন্দ্রিমা এভিনিউ এর একটি হইতে চোরাইকৃত ৩,১০০ (তিন হাজারও একশত) পিস তৈরী পোষাক প্যান্ট উদ্ধার করেন এবং ঘটনায় ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করেন।

এ বিষয়ে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাতাব উদ্দিন জানান, গাড়ীর চালক ও তার সহযোগী অজ্ঞাতনামা কয়েকজন চোরেরা পরস্পর যোগসাজসে একে-অপরের সহায়তায় চুরি করিয়া ৬০ লক্ষ টাকার তৈরি পোশাকসহ কাভার্ডভ্যান নিয়া যায়। থানায় মামলা হওয়ার পর ঐ ঘটনায় জড়িত ১০ চোরকে গ্রেফতার করে তৈরি পোশাকসহ কাভার্ডভ্যান উদ্ধার করা হয়।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ডিবির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১
Next articleভূঞাপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।