জয়নাল আবেদীন: ১৯ মে থেকে ২৩ মে এই পাঁচদিন ব্যাপি ভুমি সেবা সপ্তাহ পালনের শেষ দিন সোমবার রংপর জেলা প্রশাসকের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । এর আগের দিন রোববার রংপুর সদর উপজেলা চত্তরে বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঞা বেলুন উড়িয়ে ভুমি সেবা সপ্তাহের উদ্ধোধন করেন ।

এদিকে রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে দুপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে রংপুরে ডিসির সংবাদ সম্মেলনে জানানো হয় বর্তমান ডিজিটাল যুগে ভূমি অফিসে কারো আসার প্রয়োজন হবেনা, বাসায় বসে থেকে মোবাইলেই ভূমি সংক্রান্ত যে কোন তথ্য পেতে পারেন। ভূমি সেবা পেতে ও যে কোন অভিযোগ থাকলে ১৬১২২ নম্বরে কল করতে পারেন বর্তমান সরকারের নির্বাচনী এশতেহার ছিলো ডিজিটাল বাংলাদেশ গড়া, যা আজ মানুষের দোড় গড়ায় পৌঁছেছে। বাংলাদেশের মানুষের কাছে মোবাইল নেই এরকম মানুষ খুঁজে পাওয়া দায়। মোবাইল এ্যাপস এর মাধ্যমে বর্তমানে সকল কাজ করা সম্ভব। এখন থেকে ১৫ বছর আগে সকলকে লাইন ধরে যাবতীয় কাজ করতে হতো বর্তমানে আর লাইনে দাড়াতে হয়না।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাখেন রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা। এছাড়াও রংপুর জেলা প্রশাসক আসিব আহসান ,ভূমি সংস্কার বোর্ড ঢাকার উপসচিব রেজাউল কবীর। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জোনাল সেটেলমেন্ট অফিসার আজমল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ.ডবিøউ.এম রায়হান শাহ।

Previous articleযুক্তরাজ্যে নামাজের স্থান পেল স্কুলশিক্ষার্থীরা
Next articleখুলনায় স্কুলছাত্র হত্যা: ১৭ জনের কারাদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।