বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজিনের বাদশা সেজে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া তার কাজ

জিনের বাদশা সেজে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া তার কাজ

সুজন মহিনুল: জিনের বাদশা পরিচয়ে সমস্যা সমাধানের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আফজাল ওরফে করিম (৫২)নামের প্রতারককে অবশেষে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ।

বৃহস্পতিবার(২৬ মে)ভোরে তাকে গ্রেফতার হয় জেলা সদরের টুপামারী ইউনিয়নের কিসামত দোগাছি গ্রামের নিজবাসা থেকে। এই প্রতারক উক্ত গ্রামের মৃত জনমামুদ ওরফে টনা মামুদের ছেলে।পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর কথিত জিনের বাদশা এ বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে।সে জানায় নানাভাবে তারা কৌশলে আদায় করে লাখ লাখ টাকা।

অভিযোগ মতে, কথিত এই জিনের বাদশা সর্বশেষ বিভিন্ন প্রলোভন দেখিয়ে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার কাটনহারী আরাজী গ্রামের মৃতঃ আব্দুল জব্বারের ছেলে আশরাফ আলীর নিকট ৮ লাখ টাকা হাতিয়ে নেয়। পাশাপাশি উক্ত জিনের বাদশা ভয়ভিতি দেখিয়ে আশরাফ আলীর পরিবারকে নীলফামারীর ডোমারে নিয়ে এসে ননজুডিশিয়াল স্ট্যাস্পে স্বাক্ষর করে ৩০ লাখ টাকা দাবি করে। এই টাকা না দিলে মামলা ও হত্যার হুমকি দেয়। ভুক্তভোগিরা এ ঘটনায় সময় চেয়ে নিয়ে টাকা দিতে রাজি হয়ে জিনের বাদশার চক্র থেকে ছাড়া পেয়ে ঘটনাটি নীলফামারী পুলিশকে অবগত করে।

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, ঘটনাটি জানতে পেরে নীলফামারী সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী নেতৃত্বে পুলিশের একটি দল নিয়ে একটি কৌশল নেয়া হয়।সেই কৌশলে কথিত জিনের বাদশাকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা।এ সময় তার কাছে বিভিন্ন ননজুডিশিয়াল স্টাম্প জব্দ করা হয়।নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, এ বিষয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments