শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপথশিশুকে বিয়ে দিল গান্ধি আশ্রম ট্রাস্ট

পথশিশুকে বিয়ে দিল গান্ধি আশ্রম ট্রাস্ট

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সোনাইমুড়ীতে এক মূক বদির (বাকপ্রতিবন্ধী) এক পথশিশুকে ঝাকঝমকপূর্ণ ভাবে বিয়ে দিল জয়াগের গান্ধি আশ্রম ট্রাস্ট।

গান্ধি আশ্রম ট্রাস্টের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার রাতে এ বিবাহের আয়োজন করা হয়।

দীর্ঘদিন থেকে এ পথশিশু অনিমা দে (অনু) কে গান্ধি আশ্রম ট্রাস্ট লালন পালন করে আসছে। এ পথশিশুকে প্রধানমন্ত্রীর গৃহায়ন প্রকল্পের আওতায় সোনাইমুড়ী বাংলা বাজারের পাশে বঙ্গবন্ধু ভিলেজে বসবাসের জন্য একটি ঘর উপহার দেওয়া হয়েছে। তার নাম অনিমা দে (অনু)।

বিবাহ অনুষ্ঠানে নব বিবাহিত পথ শিশুকে আশির্বাদ করেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

এ ছাড়াও অনুষ্ঠানে গান্ধি আশ্রম ট্রাস্টের পরিচালক রাহা নবকুমার, নোয়াখালী আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোল্লা হাবিবুর রাসূল মামুন, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণপাল, এনআরডিএস এর নির্বাহী প্রধান আবদুল আউয়ালসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গান্ধি আশ্রম ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি বিচারপতি দেবেশ চন্দ্র ভট্টাচার্য্য এবং তার তদীয় পত্নী সাবেক সাংসদ চিত্রা ভট্টাচার্য্য এ অনাথ পথশিশুকে তৎকালীন গান্ধি আশ্রমের সচিব শ্রীমতী ঝর্ণাধারা চৌধুরী (প্রয়াত) নিকট হস্তান্তর করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments