শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে কিশোরকে জবাই করে অটোরিক্সা ছিনতাই, গ্রেফতার ২

শ্রীপুরে কিশোরকে জবাই করে অটোরিক্সা ছিনতাই, গ্রেফতার ২

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে অটোরিক্সা চালাক কিশোরের জবাই করা মরদেহ উদ্ধার। ১০ ঘন্টার মধ্যে অটো চালক হত্যাকান্ডে জড়িত দুজনকে গ্রেফতার করে শ্রীপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত দু’জন হলো, মো. মিদুল ইসলাম (২১) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের মো. অহিদ মিয়ার ছেলে। সে পেশায় অটো চালক তার পাশাপাশি নির্মাণ শ্রমিকের কাজ করে। অপর পরিকল্পনাকারী মো. আমিরুল ইসলাম (২৫) ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার বোররচর গ্রামের আব্দুল খালেকের ছেলে। সে উপজেলার জৈনা বাজার এলাকায় ভাড়া থেকে ভাঙ্গারি ব্যবসা করে। অটো রিকশাচালক হত্যাকান্ডের ঘটনায় ১০ ঘন্টা পর দুইজনকে সন্দেহভাজন হিসেবে ধরার পর জিজ্ঞাসাবাদে হত্যার তথ্য নিশ্চিত করে গেফতার দেখানো হয়।

রোববার (৫ জুন) রাত সোয়া ১০ টায় দৃর্বুত্তরা তাকে গলা কেটে হত্যা করে উপজেলার জৈনা বাজার (নগর হাওলা) এলাকায় রাস্তার মাঝখানে মরদেহ ফেলে যায়। মোঃ দুঃখু মিয়া সিলেটের সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বুগলা ইউনিয়নের গাছগড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার, জৈনা বাজার-গাজীপুর সড়কের নগর হাওলা গ্রামে গাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হাশেমের বাড়ী সংলগ্ন রাস্তায় ওই কিশোরের জবাই করা মরদেহ দেখতে পায় পড়ে সড়কের মাঝখানে গলা কাটা মরদেহ পড়ে থাকার খবর শুনে স্থানীয়রা এসে ঘটনাস্থলে জড়ো হয়। নিহত কিশোর নগর হাওলা গ্রামের প্রকৌশলী সুলতান মাহমুদের বাড়িতে ভাড়া থেকে জৈনা বাজার ও এর আশপাশের এলাকায় অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

হত্যার শিকার দুঃখু মিয়ার বড় ভাই সজিব মিয়া জানান, সে আগে ঝালমুড়ি বিক্রি করেছে। গত কয়েকদিন যাবত ভাড়া নিয়ে অটোরিক্সা চালাচ্ছিলো।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান আরো জানান, ধারণা করা হচ্ছে দৃর্বৃত্তরা কিশোরকে জবাই করে হত্যা করে তার কাছ থেকে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে গেছে। কিশোরের মরদেহের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments