এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ সুমন খান (৩০) নামের এক যুবকের ভাসমান মরদেহ ২৭ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার খাপড়াভাঙ্গা নদীর মধুখালী শাখা নদী সাউদের ভাড়ানি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। খবর পেয়ে পুলিশ নিহতের সুরতহাল শেষে মরদেহ থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯ টার পর মইয়া জাল নিয়ে বাড়ির পাশে খালে একা মাছ ধরতে যায়। সাড়ে ১১টা পর্যন্ত সে মাছ ধরে। এরপর থেকে নিখোঁজ থাকে। সুমন খান টিয়াখালী ইউনিয়নের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে। কয়েকদিন আগে সে স্ত্রী ও আড়াই বছরের সন্তান তাসিনকে নিয়ে মিঠাগঞ্জ ইউনিয়নের আলীগঞ্জ গ্রামে শ্বশুর আলাম সিকদারের বাড়িতে বেড়াতে যায় বলে স্বজনরা জানান।

কলাপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, পটুয়াখালী থেকে আসা তিনজন ডুবুরির সাথে স্টেশনের ফায়ার সার্ভিস কর্মীদের যৌথ অপারেশনে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাঝায় বাঁধা একটি মাছের ব্যাগ পাওয়া গেছে। কলাপাড়া থানার ওসি মো.জসীম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।

Previous articleউল্লাপাড়ায় বাক প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার
Next articleজমকালো আয়োজনে রাশিয়ান শিল্পীদের পরিবেশনায় উদযাপিত হলো ‘রাশিয়ান দিবস’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।