বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় প্রেমিকাকে (২১) ধর্ষণ চেষ্টার অভযোগে প্রেমিক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীে প্রেমিকা নিজেই বাদী হয়ে নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত মো.সাইফুল ইসলাম(২৩) উপজেলার চরজুবিলী ইউনিয়নের চরমহি উদ্দিন গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সে পেশায় একজন দোকান কর্মচারী।

রোববার (১২ জুন) বিকেলে গ্রেপ্ততারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল দুপুরে তাকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়, ওই তরুণীর সাথে স্থানীয় একটি বাজারে কসমেটিকস দোকানদার সাইফুলের সাথে প্রেমের সর্ম্পক হয়। শনিবার সকালে মোবাইল ফোন কিনে দেয়ার কথা বলে প্রেমিক তাকে দোকানে ডেকে নেয়। এরপর তরুণীকে বাজার থেকে ভালো ফোন কিনে দেবে বলে মোটর সাইকেলে করে নিয়ে যাওয়ার পথে প্রেমিক তার প্রেমিকাকে বোনের বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে তরুণীর চিৎকারে স্থানীয়রা এসে যুবককে ধরে পুলিশের সোর্পদ করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.জিয়াউল হক জানান, তরুণী বাদী হয়ে শনিবার রাতেই ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রেমিক যুবককে আটক করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleভারতে মহানবীকে নিয়ে কটূক্তির চান্দিনায় কওমী মাদ্রাসা সংগঠনের বিক্ষোভ মিছিল
Next articleমধুপুরের কুড়াগাছা ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা, প্রচার মাইক ভাঙচুর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।